৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার | রাত ৮:৩৩ মিনিট
ঋতু : গ্রীষ্মকাল | ২০শে মে, ২০২৪ ইং

শিরোনাম :
কারানির্যাতিত সাংবাদিককে আইনী সহযোগিতা দেবে বিএমএসএফ সুপ্রিম কোর্ট বার নির্বাচনে ভোট দিতে গেলেন রিজভী সিগারেট থেকে অগ্নিকাণ্ড, দুই বছরে ৭ হাজার ৭১ ঘটনায় ক্ষতি ৪৮ কোটি বর্ধিত মূল্য প্রত্যাহার, ৭০ টাকাতেই মিলবে টিসিবির চিনি ৭ মার্চের ভাষণ মুক্তিযুদ্ধে বিজয় এনে দিয়েছে : প্রধানমন্ত্রী ড. ইউনূসকে ১১৯ কোটি টাকা কর পরিশোধের নির্দেশ অবৈধ চিকিৎসা বন্ধে স্থানীয় প্রশাসনকেও ভূমিকা নিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী জ্বালানি তেলের দাম কমিয়ে প্রজ্ঞাপন বন্দরে ধর্ষনের সহয়তাকারি মোখলেছুর গ্রেপ্তার বন্দরে ২ সাঁজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন ওয়ারেন্টে গ্রেপ্তার- ৭  বন্দরে ১ সন্তানের জননী আশা মনি আত্মহত্যা  কাকে বিয়ে করছেন তাপসী প্রতিটি কাজে জবাবদিহি নিশ্চিত করতে পিএসসিকে রাষ্ট্রপতির নির্দেশ মাদক সেবনের প্রমাণ পেলে পুলিশের চাকরি থাকবে না : আইজিপি শপথ নিলেন সংরক্ষিত আসনের ৫০ নারী এমপি ২ মার্চ ইন্টারনেটের গতি ধীর থাকবে রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার : প্রধানমন্ত্রী সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত ও আহত ১০ জার্মানি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় সরকারের হাত নেই : আইনমন্ত্রী

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ৫ম বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত

ncitynews24.com
প্রকাশিত: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২ | আপডেট: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ৫ম বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ ৫ম বর্ষপূর্তিতে মেলবন্ধন ও সাংস্কৃতিক উৎসব পালন করেছে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব। ১২ ডিসেম্বর সোমবার নারায়ণগঞ্জ শহরের খানপুর চৌরঙ্গী পার্কে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অনলাইন মিডিয়ার গুরুত্ব তুলে ধরে বলেন এখন অনলাইন সংবাদপত্রের সংখ্যা অনেক বেশি ও গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে এবং মুহুর্তের মধ্যেই আমরা যে কোন স্থান থেকে সংবাদ পেয়ে যাচ্ছি। প্রযুক্তির যুগের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন যাই হোক প্রযুক্তি ব্যবহার করতে হবে। প্রযুক্তিতে আসতে হবে। বিশ্বের সঙ্গে আমাদের তাল মিলিয়ে চলতে হবে। গণমাধ্যমকে দায়িত্ব বোধের কথা স্মরণ করিয়ে তিনি বলেন কথাই বলে সংবাদ পত্র হচ্ছে সমাজের দর্পন।

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে উদ্বোধন হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। তিনি সাংবাদিকদের বিভিন্ন দাবী দাওয়া পূরণের লক্ষ্যে একমত পোষন করে সাংবাদিকদের কল্যাণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিশেষ অতিথি মাদবদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মামুন বলেন, নারায়ণগঞ্জে মাদক নির্মুলে সাংবাদিকসহ জেলা বাসীর আন্তরিক সহযোগিতা সহ মাদক বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। জেলা তথ্য অফিসার রিনা পারভীন সাংবাদিকদের তথ্য নির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কথা তুলে ধরে তাদের পাশে থাকার ঘোষণা দেন। জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র বলেন, নারায়ণগঞ্জে সাংবাদিকরা অনেক ভালো কাজ করছে তাদের জন্য শুভ কমনা রইল। জিটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার লিজা চৌধুরী অনলাইন প্রেসক্লাবের সদস্যদের আরও সক্রিয় ভাবে কাজ করার কথা বলেন এবং জেলা প্রশাসনকে সাংবাদিকদের পাশে থাকার অনুরোধ জানান। প্রাণবন্ত অনুষ্ঠানে সাবলীল উপস্থাপনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার কাজী সাঈদ। অনুষ্ঠানে পবিত্র কোরআন পাঠ করেন মুফতী শেখ শাব্বির।

মেলবন্ধন ও সাংস্কৃতিক উৎসবে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সাইমুন ইসলাম, আব্দুল মান্নান সাগর, আল মামুন খান, রিপন মাহমুদ আকাশ, মশিউর রহমান ও মেহেদী মঞ্জুর বকুলকে সম্মানীত অতিথিরা শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেষ্ট তুলে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য মোহাম্মদ হোসেন, শাহাদাত হোসেন তৌহিদ, ইউসুফ আলী প্রধান সহ মাজহারুল ইসলাম মুন্না, ওয়াহিদুর রহমান সোহেল, খোকা রহমান, জহির শিকদার, সাদ্দাম হোসেন মির্জা প্রমুখ।

পারিবারিক বন্ধনে যাদু প্রদর্শন করেন যাদুশিল্পী কবির প্রধান ও সংগীত পরিবেশন করেন রোকসানা পারভীন পিংকী ও আল আমিন। অনুষ্ঠানের শেষ প্রান্তে আনন্দ বিনোদনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হলে প্রথম পুরস্কার গ্রহণ করেন জুম্মন ও ২য় পুরস্কার প্রাপ্ত হন মোঃ শান্ত। উভয়কে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের উদ্বোধক জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল।